বিএনপি নেতারা টেলিভিশনে উঁকি দিয়ে সরকারের সমালোচনা করছে: তথ্যমন্ত্রী

সরকারের পক্ষ থেকে যে সহায়তা করা হবে তা সবার জন্যই করা হবে।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনার এই সময়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় দুই সদস্য, মন্ত্রিসভার সদস্য ও সংসদ সদস্য মৃত্যুবরণ করেছেন। তাই বলে আমরা ঘরে বসে থাকিনি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতটুকু করা সম্ভব, তার সবটাই করছেন। আর বিএনপি নেতারা ঘরে বসে টেলিভিশনে উঁকি দিয়ে সরকারের সমালোচনা করছে। তারা মানুষের কল্যাণে কিছু করেননি।

বুধবার দুপুরে যশোরে করোনাকালীন পরিস্থিতিতে খুলনা বিভাগীয় সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যেতিনি এ কথা বলেন। এসময় তিনি আরও বলেন, যারা সমালোচনা করেন তাদের জন্যও সরকার ও রাষ্ট্র কাজ করে। সরকারের পক্ষ থেকে যে সহায়তা করা হবে তা সবার জন্যই করা হবে। সমালোচনা কাজ করার ক্ষেত্রে সহায়ক। অবশ্য অন্ধ সমালোচনা কাম্য নয়।
করোনার কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, সাংবাদিকরা জীবনকে হাতের মুঠোয় নিয়ে কাজ করছেন। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী সাংবাদিকদের পাশে এসে দাঁড়িয়েছেন। এভাবে সাংবাদিকদের জন্য কোথাও সহায়তা দেয়া হচ্ছে না।

তিনি বলেন, পৃথিবীর যতগুলো দেশে মৃত্যুর হার কম বাংলাদেশ তাদের মধ্যে একটি। করোনার এই পাঁচ মাসে দেশে সকল কাজ বন্ধ। কিন্তু একটি মানুষও না খেয়ে মরেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে।

যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার, যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, পুলিশ সুপার আশরাফ হোসেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফএইজে’র সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মনোতোষ বসু ও যুগ্ম সম্পাদক সাকিরুল কবির রিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
Loading...